মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ১ মে ২০২৪ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে প্রায় ১০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে আঞ্জুমানে মফিদুল ইসলামের ২৪ তলা বিল্ডিং


প্রকাশের সময় :২৫ নভেম্বর, ২০১৯ ৮:২১ : পূর্বাহ্ণ

আজিজুল হক সৌরভ (বিশেষ প্রতিনিধি):

আঞ্জুমান মফিদুল ইসলাম একটি ইসলামী জনকল্যাণ সংস্থা। আঞ্জুমান মুফিদুল ইসলাম একটি অরাজনৈতিক এবং সেবা মূলক প্রতিষ্ঠান। চট্টগ্রাম পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ মাহাবুবুর রহমান মহোদয় বলেন- প্রতিষ্ঠানের এ্যাম্বুলেন্স সেবা,এতিমখানা পরিচালনা, বেওয়ারীশ লাশ দাফন, যাকাত বন্টনসহ বিভিন্ন সেবা করাই এই প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য। তিনি সংস্থার উপস্থিত সদস্যদের উদ্দেশ্য করে বলেন, এখানে আমরা সবাই স্বেচ্ছায় শ্রম দেওয়ার জন্য এসেছি, বাহবা নেওয়ার জন্য নয়। প্রতিষ্ঠানে কাউকে জোর করে আনা হয়নি। সদস্যদের মধ্যে অনেকে আছেন যারা কিছু করতে চান, তারা মানুষের সেবা করার উদ্দেশ্যেই সদস্য হয়েছেন। তাই আমরা এখানে যে কাজ গুলো করে থাকি, যাতে কেউ প্রশ্ন তুলতে না পারে, সে জায়গা গুলোতে স্বচ্ছ থাকা প্রয়োজন।

তিনি বলেন সবাই মিলে একযোগে কাজ করলে, ইচ্ছা থাকলে, উদ্যম থাকলে কোন কাজ আটকে থাকবে না। সংস্থার নির্বাহী কমিটির ২৪ জন সদস্যকে ০৮ ভাগে বিভক্ত করে ০৮ জন সহ-সভাপতির নেতৃত্বে ০১টি করে সাব কমিটি গঠন করতঃ সংস্থার নিজস্ব জায়গা ২৪ তলা বহুতল ভবন নির্মানের উন্নয়ন মূলক কাজসহ অন্যান্য সেবা মূলক কর্মকান্ড সূচারুভাবে বেগবান করার লক্ষ্যে বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান পূর্বক সহ-সভাপতিদের আলোচনার মাধ্যমে যে যার অবস্থানে থেকে আন্তরিকভাবে কাজ করার জন্য আহ্বান জানান। প্রথমে কেবল বেওয়ারিশ মুসলমানের লাশ যথাযথ ধর্মীয় প্রক্রিয়ার মাধ্যমে দাফনের যথাযথ ব্যবস্থা গ্রহণ করলেও সম্প্রতি এই সংস্থাটি নানাবিধ সমাজকল্যাণীয় কর্মকাণ্ড গ্রহণ করতে শুরু করে। ইসলামী মানবতাবাদী ভাব ধারার ওপর প্রতিষ্ঠিত এই সংস্থাটি সকল ধর্মের মানুষকে সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম আঞ্জুমানে মফিদুল ইসলামের নিজ উদ্যোগে চট্টগ্রামের প্রতিষ্ঠিত হতে যাচ্ছে ২৪ তলা বিশিষ্ট আঞ্জুমানে মফিদুল ইসলাম বিল্ডিং এর কাজ। জানা যায় আনুমানিক ১০০ কোটি টাকা ব্যয়ে আগামী তিন বছরের মধ্যে বিল্ডিংয়ের কাজ শেষ হবে।

একাত্তর বাংলা নিউজকে অনুভূতি ব্যক্ত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ মাহাবুবুর রহমান। তিনি বলেন- আঞ্জুমান মফিদুল ইসলাম যে ধরনের সেবামূলক কাজ করে যাচ্ছে এখানে সর্বমহলের প্রচেষ্টা অব্যাহত রাখা দরকার এবং চট্টগ্রামের যারা বিত্তশালী রয়েছেন তারা যাতে এখানে সাহায্য করে আর্থিক ভাবে এগিয়ে আসে। অদ্য সোমবার সকাল ১১ টায় এ কাজের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ মাহাবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জনাব আমেনা বেগম বিপিএম অতিরিক্ত পুলিশ কমিশনার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। জনাব এম এ মালেক সম্পাদক দৈনিক আজাদী। এতে আরো উপস্থিত ছিলেন ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর জনাব গিয়াস উদ্দিন, সহ-সভাপতি জনাব দেবদাস ভট্টাচার্য্য, সহ-সভাপতি জনাব মোহাম্মদ ইউসুফ সর্দার, আলহাজ্ব গোলাম মোহাম্মদ ও অধ্যাপিকা খোরশেদ আরা খান, অধ্যাপক কাজী শাহাাৎ হোসাইন এবং বার্ষিক সভা ব্যবস্থাপণা উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শামীম, কো-চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী, সদস্য আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান,জনাব আশেকে এলাহী এবং নির্বাহী সদস্য জনাব অছিয়র রহমান, ইঞ্জিয়ার আসাদ উল্লাহ, অধ্যাপক এম.ডি.এম কামাল উদ্দিন চৌধুরী ও সম্মানিত আজীবন সদস্যগণ।

ট্যাগ :