মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খন্দকার আল মঈনকে র‌্যাব থেকে নিজ কর্মস্থল নৌ-বাহিনীতে বদলি


প্রকাশের সময় :২০ এপ্রিল, ২০২৪ ৫:৩০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনকে বদলি করা হয়েছে। ফলে তিনি নিজ বাহিনীতে (নৌ-বাহিনী) ফিরে গেলেন। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) তিনি দায়িত্ব হস্তান্তর করেন। সেদিনই নিজ কর্মস্থলে যোগ দিতে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন।

তবে র‌্যাবে এখনও তার স্থলে কাউকে দায়িত্ব দেওয়ার বিষয়টি জানা যায়নি।

মঈন ২০২১ সালের মার্চ মাসে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পান। তিন বছর দায়িত্ব পালনের পর নিজ কর্মস্থলে ফিরে গেলেন এই কর্মকর্তা। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার শাখার সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

জানা গেছে, খন্দকার আল মঈন বাংলাদেশ নৌবাহিনীর ৪৫তম ব্যাচে কমিশন লাভ করেন। পরে ২০২১ সালের ২৫ মার্চে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পান। সে সময় তিনি বিদায়ী পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহর স্থলাভিষিক্ত হন।

বিদায়ী পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন আইন ও গণমাধ্যম শাখায় কর্মরত থাকা অবস্থায় গণমাধ্যমকর্মীরা অত্যন্ত আন্তরিকভাবে সহযোগিতা করেছেন, ভালোবাসা দিয়েছেন। এজন্য আমি সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞ।

ট্যাগ :