মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১০ মে ২০২৪ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তীব্র তাপদাহে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ


প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২৪ ৪:২৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

নগরীর বহদ্দারহাট মোড়ে দেশব্যাপী তীব্র তাপদাহে পথচারীদের মাঝে ২৭ এপ্রিল ২০২৪ (শনিবার) চট্টগ্রাম মহানগর যুবলীগের নির্দেশনায় যুব সংগঠক ওয়াহিদুল আলম ওয়াহিদের উদ্যোগে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল আনোয়ার, সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, উত্তর জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আবু ছৈয়দ রায়হান, যুবলীগ নেতা মাজহারুল নোমান খান, যুবলীগ নেতা সালাউদ্দীন,সৈয়দ আজিজ, চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা আলমগীর, ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ পারভেজ, যুবলীগ নেতা জয় শংকর, ৯ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো সুহেল, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুব সংগঠক মাঈনু উদ্দীন, তৌহিদ, সাজ্জাদ, এহাসান, রিয়াদ, তাসভীর, জাহেদ, আবিদ, রুবেল,সজিব, ইশান, ফাহিম, শাকিল, রিজভী, আরিফ, মেহেদী, সুহেল ও সাকিব প্রমুখ।

এসময় বক্তারা দেশব্যাপী এ তীব্র তাপদাহ থেকে বাঁচতে স্ব স্ব স্ব উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার আহ্বান জানান।

ট্যাগ :