মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন চসিক নির্বাচনে উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ, রেজাউলের নৌকা শাহাদাতের ধানের শীষ


প্রকাশের সময় :৯ মার্চ, ২০২০ ৬:০২ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এ ছাড়া চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১ টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ১৪ টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যেও দেওয়া হচ্ছে প্রতীক বরাদ্দ।

সোমবার সকাল ১০ টায় চট্টগ্রাম জেলা শিল্প কলা একাডেমীতে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

প্রথমেই প্রতীক বরাদ্দ পান মেয়র প্রার্থীরা। আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী নৌকা এবং বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন দলীয় প্রতীক ধানের শীষ বরাদ্দ পেয়েছেন।

এছাড়া বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এম এ মতিন মোমবাতি, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম হাতপাখা , ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর আম এবং ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মুহাম্মদ ওয়াহেদ মুরাদ চেয়ার প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এসময় চসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান মেয়র প্রার্থীরা প্রতিটি থানায় একটি করে কেন্দ্র স্থাপন করতে পারবেন বলে জানান।

তিনি বলেন, নির্বাচন একটি উৎসব। এই উৎসব যেন সংঘাতে পরিণত না হয়। যদি কেউ নির্বাচনি বিধিনিষেধ ভঙ্গ করেন তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে গতকাল (৮ মার্চ) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে এসে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে ৫৩ জন প্রত্যাহার করেছেন। এর মধ্য দিয়ে ভোটের লড়াইয়ে আছেন মেয়র পদে ৬ জন, সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৬১ জন এবং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৫৬ জন।

প্রসঙ্গত, আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে।

ট্যাগ :