মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, এএসআইর বিরুদ্ধে মামলা


প্রকাশের সময় :৬ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৫৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

প্রেমের সম্পর্ক তৈরি করে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগে বরিশালের মুলাদী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আল-আমিনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন এক নারী। অভিযুক্ত এএসআই পটুয়াখালীর দুমকি উপজেলার উত্তর মুড়াদিয়া গ্রামের ইউনুচ মোল্লার ছেলে।

মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক আব্দুল হামিদ পিরোজপুর পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদীপক্ষের আইনজীবী খান শহীদুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, ২০২২ সালে ঝালকাঠির রাজাপুর থানায় কর্মরত ছিলেন এএসআই আল আমিন। পারিবারিক বিরোধ নিয়ে ২০২২ সালের ১৩ ডিসেম্বর রাজাপুর থানার এএসআই আল-আমিনের কাছে অভিযোগ জানাতে গেলে পরিচয় হয় মামলার বাদীর সঙ্গে। বিভিন্ন সময় তার সঙ্গে ফোনে ও থানায় ডেকে এনে যোগাযোগ শুরু করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্কে তৈরি করেন। ওই বছরের ১৬ ডিসেম্বর এক ব্যক্তিকে কাজি সাজিয়ে কয়েকটি নিল কাগজে সই নিয়ে বিয়ে হয়ে গেছে বলে জানান আল আমিন।

কথিত ওই বিয়ের পর থেকে ২০২৩ সালের ২০ আগস্ট পর্যন্ত এএসআই আল-আমিন রাজাপুর ও নলছিটি থানায় কর্মরত থাকাকালীন ওই নারীকে বিভিন্ন সময় বিভিন্ন হোটেলে নিয়ে ধর্ষণ করেন। পরবর্তীতে স্ত্রীর স্বীকৃতি ও বাসা ভাড়া চাইলে তাকে নির্যাতন করে যোগাযোগ বন্ধ করে দেন এসআই আল-আমিন। ওই নারী বিভিন্ন উপায়ে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন। উল্টো বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিলেন আল-আমিন।

ট্যাগ :