মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালের ঘটনায় প্রশাসনের সঙ্গে মেয়র সাদিকের বৈঠক! মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত


প্রকাশের সময় :২৩ আগস্ট, ২০২১ ৩:১২ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বরিশালের বিবাদমান সমস্যা সমাধানে বিভাগীয় কমিশনারের বাসভবনে প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের সাথে সিটি মেয়রসহ আওয়ামী নেতৃবৃন্দের এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাত সাড়ে ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত দেড় ঘণ্টাব্যাপী এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে ভুল বুঝাবুঝির অবসান এবং পুলিশ ও ইউএনও’র দায়ের করা মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর।

বৈঠকে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‌্যাব সিইও মো. জামিল হোসেন, জেলা প্রশাসক জসীমউদ্দিন হায়দার, পুলিশ সুপার মারুফ হোসেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটুসহ মোট ১১ জন বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠকে অংশগ্রহণকারী ২ জনের পরিচয় পাওয়া যায়নি। একেএম জাহাঙ্গীর জানান, বরিশালে চলমান সমস্যা সমাধানে স্থানীয় সরকার মন্ত্রীর নির্দেশে বিভাগীয় কমিশনারের আহ্বানে রাতে তার সরকারি বাসভবনে এক চা চক্রের আমন্ত্রণ ছিল মেয়রসহ স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দের। সেখানে যাওয়ার পর নৈশভোজের ব্যবস্থা করা হয়। এ সময় সেখানে চলমান সমস্যার বিষয়ে ভুল বুঝাবুঝির অবসান হয় এবং পুলিশ ও ইউএনও করা মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত হয়। একই সাথে ইউএনও সহ অন্যানদের বিরুদ্ধে দায়ের করা দু’টি মামলার বিষয়েও ইতিবাচক সিদ্ধান্ত হয়। এই সমঝোতা ও সিদ্ধান্তে উভয়পক্ষ সন্তুষ্ট এবং এতে প্রধানমন্ত্রীও খুশি হবেন বলে জানান মহানগর আওয়ামী লীগের সভাপতি।

তবে এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এ বিষয়ে জানতে জেলা প্রশাসকের মুঠোফোনে ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেনি।

ট্যাগ :