মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবায়দুল কাদেরকে এক নম্বর আসামি করে ফেইসবুকে মামলার ঘোষণা কাদের মির্জার


প্রকাশের সময় :২৬ জুন, ২০২১ ৬:৪৫ : পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধিঃ

বারবার বিতর্কিত মন্তব্য, ফেইসবুক স্ট্যাটাস এবং লাইভ করে নানা আলোচনা ও সমালোচনার মুখোমুখি হচ্ছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। এবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে এক নম্বর আসামি করে মামলা করার ঘোষণা দিয়েছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এই ঘোষণা দেন। স্ট্যাটাসে কাদের মির্জা লেখেন, কোম্পানীগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয়, তাহলে এক নাম্বারে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে। অল্প সময়ে ওই স্ট্যাটাসের স্ক্রিনশট ভাইরাল হয়ে পড়ে।

কাদের মির্জার স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো :
কোম্পানীগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয়, তাহলে এক নাম্বারে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে, দুই নাম্বারে আসামি করা হবে উপজেলা চেয়ারম্যান সাহাবদ্দিন, তিন নাম্বারে একরাম চৌধুরী, চার নাম্বারে নিজাম হাজারী, পাঁচ নম্বরে ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসাকে, ছয় নম্বরে নোয়খালী ডিসি, সাত নাম্বারে এসিল্যান্ড, আট নাম্বারে কোম্পানীগঞ্জের ওসি, নয় নাম্বারে কোম্পানীগঞ্জের ওসি তদন্ত, দশ নাম্বারে উপজেলা নির্বাহী কর্মকর্তা, এগারো নাম্বারে এসিল্যান্ড তার পরে অন্যান্যদেরকে।
আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা, নোয়াখালী।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে একাধিকবার কল করা হলেও তার ফোন ব্যস্ত পাওয়া যায়।

ট্যাগ :