মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহজালাল বিমানবন্দরে ৮ কেজি সোনাসহ বিমানের কর্মকর্তা আটক


প্রকাশের সময় :২১ আগস্ট, ২০২৩ ৭:১১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৮ পিস সোনার বারসহ (প্রায় ৮ কেজি) শফিকুল ইসলাম (৩৩) নামের এক বিমান কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার রাত ১০টায় বিমানবন্দরের হ্যাংগারের সামনে থেকে শফিকুলকে আটক করা হয়। আটকের পরে তার কোমরে লুকানো অবস্থায় ৬৮টি সোনার বার পাওয়া যায়। এর ওজন ওজন ৭ কেজি ৮৮৮ গ্রাম।

আটক এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলাম ২০১৩ সালে ক্যাজুয়াল স্টাফ হিসেবে বিমানে যোগদান করেন এবং ২০১৭ সালে স্থায়ী হন। তিনি খুলনার দৌলতপুর থানার বাসিন্দা। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ কর্মকর্তা জিয়াউল হক জানান, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বিমানবন্দরের এপ্রোন সাইডে নজরদারি করছিল এয়ারপোর্ট আর্মড পুলিশের সাদা পোষাকের গোয়েন্দা দল। সন্ধ্যা ৭টায় বাংলাদেশ বিমানের কুয়ালালামপুর থেকে ছেড়ে আসা ফ্লাইট বিজি ৩৮৩ ঢাকায় অবতরণ করে। সকল কার্যক্রম শেষে বিমানটি রাত সাড়ে ৯টার দিকে হ্যাংগারে নিয়ে যাওয়া হয় এবং পার্ক করে রাখা হয়।

তিনি জানান, বিমানের সকল কার্যক্রম শেষ হওয়ার পর রাত ১০টায় বিমানে আর কেউ ছিল না। তখন খুবই দ্রুততার সাথে বিমানের এয়ারক্রাফট মেকানিক শফিকুল ইসলামকে বোয়িং ৭৭৭ মডেলের এই উড়োজাহাজে উঠতে দেখা যায়। তার চলাচলের ধরন দেখে সন্দেহ হ। কিছুক্ষণের মধ্যেই তিনি নেমে দ্রুত স্থান ত্যাগের চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটকের পর তাকে হ্যাংগারের সামনেই বিভিন্ন এজেন্সির উপস্থিতিতে তল্লাশি করা হয়। এ সময় তার কাছে উল্লেখিত ৬৮টি সোনার বার পাওয়া যায়। এ সকল সোনার ব্যাপারে তিনি কোনো উত্তর দিতে পারেননি।

জিজ্ঞাসাবাদে শফিকুল জানান, তিনি বিমানের ডগবক্স থেকে এই সোনা সংগ্রহ করেন। কিন্তু সোনার গন্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি সুস্পষ্ট কোনো তথ্য না জানিয়ে বিভিন্ন অসঙ্গতিপূর্ণ কথা বলতে থাকেন।

ট্যাগ :