মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর গুলশানে আগুন: আতঙ্কে লাফিয়ে পড়ছে মানুষ


প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ৪:২২ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

রাজধানীর গুলশান-২ নম্বর এলাকার একটি বহুতল আবাসিক ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট কাজ করছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার পর বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস সদর দফতরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন।

এতে আতঙ্কে ওই ভবনের সাততলা থেকে ৪ জন লাফিয়ে পড়েছেন। তাদের মধ্যে দুইজন পুরুষ এবং দুইজন নারী। তবে তাৎক্ষণিক তাদের নাম, পরিচয় জানা যায়নি। গুরুতর অবস্থায় তাদেরক উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগ রবিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে কাজ শুরু করেন। আগুন নেভাতে ইতোমধ্যে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করছে।

এদিকে ভবনের বাসিন্দারা বলছেন, আগুন লাগার পর অনেকেই ভবনের ভেতরে আটকা পড়েন। তারা বের হতে পারেননি। অনেকে টর্চ লাইটের আলো জ্বেলে সঙ্কেত দিচ্ছেন। আবার কেউ কেউ স্বজনদের ফোন করে বাঁচানোর আকুতি জানাচ্ছেন।

তবে ভবনটিতে আটকে পড়া মানুষের সঠিক হিসাব জানাতে পারেনি ফায়ার সার্ভিস। এখন পর্যন্ত ভবনটিতে আটকে পড়া চারজনকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম। তিনি সরাসরি উদ্ধার কাজের তদারকি করছেন।

ট্যাগ :