মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাওয়া ঘুরতে গিয়ে নিথর দেহে ফিরলেন ২ বন্ধু


প্রকাশের সময় :৩০ ডিসেম্বর, ২০২২ ৬:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা-মাওয়া মহাসড়কে ঘুরতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত বারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মো. অনিক (১৭) ও মো. শাওন (১৮)।

নিহত শাওনের খালা রোজিনা আক্তার জানান, আমার ভাগিনা ওয়ারী এলাকায় অটোপার্সের দোকানে কাজ করেন তিন মাস হল একটি সেকেন্ড হ্যান্ড মোটরবাইক কিনে গতরাতে দুই বন্ধু মিলে মাওয়া ঘুরতে গিয়েছিল রাতে ঢাকায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত শাওন কুমিল্লর লাকসাম উপজেলার মনোহরগঞ্জ গ্রামের সাইফুল ইসলাম চান্দুর ছেলে। বর্তমানে ওয়ারীর বনগ্রাম পানির টাংকির পাশে ১৩৬/এ নম্বর খালার বাসায় থাকতেন। তিন ভাইয়ের মধ্যে শাওন দ্বিতীয়।

অপরদিকে নিহত অনিকের ভাই ইয়াসিন জানান, আমার ভাই সাইন বোর্ডের কাজ করতো বিভিন্ন জায়গায় ব্যানার সাপ্লাই দিয়ে গতরাতে দুই বন্ধু মাওয়া ঘুরতে গিয়েছিল ঢাকায় আসার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ট্যাগ :