মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি শেখ হাসিনা, সদস্যসচিব কাদের


প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০২৩ ৬:১৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সদস্যসচিব করে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। তবে, কো-চেয়ারম্যান পদ শূন্য রাখা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বৈঠকে আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা করার সিদ্ধান্ত হয়েছে। ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। অনলাইনেও সে সুযোগ থাকছে।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি দেশরত্ন শেখ হাসিনা। কো-চেয়ারম্যান পদ পূরণ হয়নি। আমি সদস্যসচিবের দায়িত্ব পালন করব। ১৪টি উপকমিটি গঠন করা হয়েছে৷ গতবারও ১৪টি ছিল। লোক হয়তো পরিবর্তন হবে।’

নাশকতা, গাড়ি ভাঙচুর ও নির্বাচন ভণ্ডুল করার অপচেষ্টা যতক্ষণ চলবে ততক্ষণ সরকারের পাশাপাশি সারা দেশে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সতর্ক পাহারায় থাকবেন বলেও জানান ওবায়দুল কাদের।

ট্যাগ :