মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২০ ১:৪৮ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকার পরামর্শ, বেশি বেশি করে আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করার জন্য আহবান জানিয়েছেন বিশিষ্ট ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য এবং চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

তিনি বলেন, পবিত্র মাহে রমজান সংযম ও সিয়াম সাধনার মাস। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ রয়েছে মুসলিম উম্মাহর জন্য। করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আ.জ.ম নাসির উদ্দিনের দিকনির্দেশনায় বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম ও প্রান্তিক পর্যায়ের অসহায় মানুষ এবং বিশেষ করে আমার ওয়ার্ডের অসহায় দুস্থ, নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা করেছি, যতটুকু পেরেছি আমার সামর্থ্য অনুযায়ী সহযোগীতার হাত বাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। জানি না কতটুকু মানুষের কাছাকাছি যেতে পেরেছি। তবে আমার এই চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আসুন আমরা সবাই মিলে এই সংযমের মাসে মানুষের পাশে দাড়িয়ে তাদের দুঃখ কষ্ট কিছুটা লাঘব করতে একযোগে কাজ করি। প্রবিত্র মাহে রমজানের উছিলায় মহামারী করোনা থেকে আল্লাহতালা যাতে আমাদের সবাইকে রক্ষা করে এই দোয়াই করি “আমিন”।

কাউন্সিলর জাবেদ আরো বলেন, পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা এই মাসে মানুষ ইবাদতের মাধ্যমে তাদের গুণাহগুলোকে দূরীভূত করে দৈহিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই সবার প্রতি। আমি প্রবিত্র মাহে রমজান উপলক্ষ্যে চট্টগ্রাম তথা আমার ওয়ার্ড ২৩নং উত্তর পাঠানটুলির সর্বস্তরের জনগণসহ সমগ্র বাংলাদেশের সকল মানুষের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করছি।সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি এবং সবার কাছ থেকে আন্তরিক দোয়া ও মোবারকবাদ প্রার্থনা করছি।

ট্যাগ :