মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ার বাইল্যার বাপের ডেবা পাহাড়ে অস্ত্রের কারখানার সন্ধান! অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার


প্রকাশের সময় :১৪ মে, ২০২০ ৯:৪৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের পটিয়া-রাঙ্গুনিয়া সীমান্তের একটি দুর্গম পাহাড়ে অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই জনকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৪ মে) স্থানীয় বাইল্যার বাপের ডেবা পাহাড়ে এই অভিযান চালানো হয়। সেখান থেকে ওয়ানশুটার গান, তাজা কার্তুজসহ বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

আটক দুজন হলো- রাঙ্গুনিয়ার বাসিন্দা মো. রুকন (৩৮) এবং তার সহযোগী একই উপজেলার মো. আবদুল (৩২)। রুকন অস্ত্র তৈরির প্রধান কারিগর।

মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাহাড়ের উপর পলিথিন ও বাঁশ দিয়ে নির্মিত দোচালার নিচের একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায় র‍্যাব। সেখান থেকে চারটি দেশীয় ওয়ানশুটার গান, তিন রাউন্ড তাজা কার্তুজ, ১০ রাউন্ড খালি খোসা এবং অস্ত্র তৈরির বিপুল সরঞ্জামসহ দুজনকে আটক করা হয়। তারা দুর্গম পাহাড়ে অস্ত্র তৈরি করে পটিয়া, রাঙ্গুনিয়া, রাউজান, ফটিকছড়িসহ আশপাশের এলাকায় সরবারহ করছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ট্যাগ :