মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মীরসরাইয়ে বারুণী স্নানঘাট পরিদর্শন করলেন ভারতের সহকারী হাই কমিশনার ডাঃ রাজীব রঞ্জন


প্রকাশের সময় :৩১ মার্চ, ২০২২ ২:০৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ভারতের সবচেয়ে ভালো বন্ধু হলো বাংলাদেশ। মহান মুক্তিযুদ্ধের সময় শরনার্থীদের আশ্রয়সহ বাংলাদেশের স্বাধীনতার জন্য পাকিস্তানের বিরুদ্ধে লড়েছে ভারত। কোন অশুভ শক্তি ভারত-বাংলাদেশের সম্পর্ক নষ্ট করতে পারবে না। ১৯৭২ সালের সংবিধানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের সব ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন। বারুনি স্নান উপলক্ষে মীরসরাইয়ের করেরহাটের ঐতিহ্যবাহী পশ্চিম জোয়ার শ্রীশ্রী লোকনাথ মন্দির ও জগন্নাথঘাট পরিদর্শন শেষে “সাম্প্রদায়িক সম্প্রীতি, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার ডাঃ রাজীব রঞ্জন এসব কথা বলেন। তিনি আরো বলেন, মহা পূর্ণ তিথি বারুণী স্নানে দেহের সকল পাপ তাপ বিনাশ হয়ে যায়। বাংলাদেশের সনাতনীদের ধর্মীয় উৎসবে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের অংশগ্রহণ সাম্প্রদায়িক সম্প্রীতির এক মেলবন্ধন রচনা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) দুপুরে উক্ত আলোচনা সভায় বারুনী স্নান ঘাট ও শ্রীশ্রী লোকনাথ মন্দিরের প্রতিষ্ঠাতা স্বপন চৌধুরীর সভাপতিত্বে এবং রিপন দাশ ও অমিতাভ দাশের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন অপরাধ তদন্ত বিভাগের উপ-পুলিশ মহাপরিদর্শক শেখ নাজমুল আলম বিপিএম (বার), পিপিএম (বার), চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (ক্রাইম) মোঃ জাকির হোসেন খান, পিপিএম, মীরসরাই সার্কেল এএসপি লাবীব আব্দুল্লাহ, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপস্থিত ছিলেন জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, সহ-সভাপতি মিহির নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম প্রমূখ।

ট্যাগ :