মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে শাহজাহান মাহমুদ ফাউন্ডেশন’র উদ্যোগে কম্বল বিতরণ সম্পন্ন


প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২৩ ৬:০৭ : অপরাহ্ণ

তানভীর হাসান বিপ্লব:

চট্টগ্রামের মিরসাইয়ের ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের শেখের তালুক জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসায় আমেরিকা প্রবাসী শাজাহান মাহমুদের সরাসরি তত্ত্বাবধানে শাজাহান মাহমুদ ফাউন্ডেশন এর উদ্যোগে ফোরকানিয়া মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত উপদেষ্টা মোহাম্মদ জামান উল্লাহ, সম্মানিত উপদেষ্টা নুরুল আমিন, সম্মানিত সেক্রেটারি মোঃ নুর নবী ভূঁইয়া, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, মসজিদের সম্মানিত ইমাম মোঃ রোকনউদ্দিন, পরিচালনা কমিটির সদস্য সাইদুল ইসলাম, মোঃ শাহিন, মোঃ শাহজালাল, মোঃ মাসুম, সুমন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বক্তাগণ এই মহৎ উদ্যোগের জন্য শাহজাহান মাহমুদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা মনে করেন বিদেশে থেকেও দেশের মানুষের প্রতি শাহজাহান মাহমুদ সাহেবের এই ভালোবাসা এক বিরল দৃষ্টান্ত। অনুষ্ঠান শেষে সম্মানিত ইমাম সাহেব শাহজাহান মাহমুদ ও তার পরিবার এবং উপস্থিত সকলের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

ট্যাগ :