মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তরুণ সমাজসেবক জুবায়ের হাসান চৌধুরী


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২১ ৬:১৫ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলনকারীদের একজন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে “বঙ্গবন্ধু” উপাদী দেওয়ার মূল উদ্দোক্তা, ত্যাগী আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাবেক সফল সভাপতি বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির ভগ্নিপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তরুণ শিল্প উদ্দোক্তা, সমাজসেবক ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের হাসান চৌধুরী।

ছবিঃ বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাক

জনাব রেজাউল হক চৌধুরী মোস্তাক বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত ১ টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

একাত্তর বাংলা নিউজের কাছে পাঠানো এক শোক বার্তায় জনাব জোবায়ের হাসান চৌধুরী বলেন,”মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ও আমার ফুফা বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাকের আকস্মিক মৃত্যুতে আমি এবং আমার পরিবারের সবাই খুবই মর্মাহত ও শোকাহত। আমার বাবার মৃত্যুর পর তিনি আমাদের পরিবারের অবিভাবক হিসেবে সবসময় আমাদের পাশে ছিলেন। মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার ইচ্ছায় আজকে তাকেও আমাদের হারাতে হলো। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আমার ফুফা রেজাউল হকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাক চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনের প্রিয়মুখ ছিলেন। শত বাঁধার মূখেও রাজনীতির মাঠ ছেড়ে যাননি তিনি। সাবলীল ভাষায় রেজাউল হক চৌধুরী মোস্তাকের রসমিশ্রিত বক্তব্য উজ্জীবিত করতো নেতাকর্মীদের।

মুক্তিযুদ্ধে সংগঠকের ভূমিকা পালন করা বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাক বাংলাদেশের প্রতিটি গণআন্দোলনে অবদান রেখেছেন তার নিজের অবস্থান থেকে। আওয়ামী লীগ বিরোধীদলে থাকার সময় হরতাল-অবরোধে মুজিব কোট গায়ে দিয়ে মিছিলের সামনের সারিতে থাকতেন চট্টলার এই সিংহ পুরুষ রেজাউল হক চৌধুরী মোস্তাক। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরও সকল রাজনৈতিক কর্মকাণ্ডে তিনি অগ্রণী ভূমিকা পালন করে গেছেন আজীবন। চট্টগ্রাম তথা বাংলার আপামর জনসাধারণ বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মোস্তাককে যুগ যুগ ধরে বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ রাখবে এটাই আশাই রাখছি।”

ট্যাগ :