মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাইক নিয়ে চট্টগ্রাম শহর থেকে পটিয়া যাওয়ার পথেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু! আহত আরেক বন্ধু


প্রকাশের সময় :১৬ এপ্রিল, ২০২২ ২:০৭ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

বাইক নিয়ে বন্ধুসহ পটিয়ায় ঘুরতে গিয়ে প্রান গেল ইউনুস নুর রবিন (৩২) নামের এক বাইকারের। শুক্রবার দিবাগত রাত ১.২০ মিনিটের দিকে পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনাটি ঘটেছে।

এতে সাথে থাকা বাইক আরোহী তারেক (৩০) গুরতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইউনুস নুর রবিন চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় নজুমিয়া লেইনের মোহাম্মদ আনিছের পুত্র বলে জানা গেছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোজাফফর হোসেন জানান, রবিন ও তারেক নামের দুই বন্ধু বাইকে করে পটিয়ার একটি রেস্টুরেন্টে খাওয়ার উদ্দেশ্য চট্টগ্রাম শহর থেকে রওনা দেন। রাত ১.২০ মিনিটের দিকে যাওয়ার সময় পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এলাকায় কক্সবাজার মুখি একটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে তারা সড়ক থেকে ছিটকে পড়েন।

এসময় রাতের আঁধারে তাদেরকে পথচারীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত তিনটার সময় কর্তব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন। তার সাথে থাকা বাইক আরোহী বন্ধু তারেক গুরতর আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এঘটনায় ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, রাত তিনটার দিকে কিছু লোকজন গুরতর আহত অবস্থায় দুইজন লোককে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে এসময় রবিন নামের একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে হাসপাতালে আনার পথেই মারা যান। এসময় তারেক নামের একজনকে গুরতর আহত অবস্থায় পাওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্যাগ :