মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানবসেবায় অনন্য অবদান রাখছে : ওয়াহিদুল আলম ওয়াহিদ


প্রকাশের সময় :১৫ এপ্রিল, ২০২২ ১২:৫৯ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

চট্টগ্রামের বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল -এর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল -এর আহ্বানে ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয় বহদ্দারহাট মোরে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সাধারণ সম্পাদক খোরশেদ আলম বাবুল,যুবলীগ নেতা পারভেজ, শহিদুল ফজল তৌহিদ , শেখ রাসেল স্মৃতি পরিষদ এর সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিয়াদ , সহ-সাধারণ সম্পাদক জাহেদ লিটন,সহ-সভাপতি জুনায়েদ, সাংগঠনিক সম্পাদক আবিদ, হাসনাত চৌধুরী, তৌহিদ, আলফাজ, ফারুক, ইসান, ইফতি, আবদুল্লাহ, রাকিব প্রমুখ।

এ সময় চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন, মানবসেবায় অনন্য অবদান রাখছে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ। সেই সাথে তিনি দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কারো একারপক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়।

ট্যাগ :