মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই হবে আগামী নির্বাচন : ভূমিমন্ত্রী জাবেদ


প্রকাশের সময় :২৫ আগস্ট, ২০২৩ ৬:৩৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম ১৩ (আনোয়ারা – কর্ণফুলী) আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, তাদের (বিএনপির) সমস্ত দরজা বন্ধ হয়ে গেছে। তারা কোনো ভাবেই সামনের দিকে এগোতে পারছে না। শুধু একটি দরজা খোলা আছে তাদের নির্বাচনে আসা।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে চরলক্ষ্যা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে কর্ণফুলী উপজেলা আ.লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আমাদেরকে ধাক্কা মারবেন আমরা পড়ে যাব এত সহজ আ.লীগের জন্ম আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই। সংবিধান থেকে তত্বাবধায়ক সরকার মুছে গেছে অনেক আগে। শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন দেশে উন্নয়ন হয়ে গেছে, উন্নয়ন চলমান রয়েছে আ.লীগ সরকার উন্নয়ন করে যাচ্ছে তা আপনারা খাবেন তা কখনো হবে না।জাতির পিতার কি অপরাধ ছিল? তার জীবন যৌবন বাঙ্গালি জাতির জন্য উৎসর্গ করেছিল।যার নেতৃত্বে স্বাধীনতা অর্জন হয়েছিল তাকে ও তার পরিবারকে হত্যা করেছিল তাঁরা।

মন্ত্রী বলেন, দেশকে নৈরাজ্যর দিকে ঠেলে দিতে চাই বিএনপি তারা আন্দোলন করে ব্যর্থ হয়েছে। জনগণকে আর বোকা বানানো যাবে না। তারা মনে করেছিল আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দাঁড়ি ওয়ালা টুপি ওয়ালা থাকবে না অথচ দেখেন সাড়ে ১৪ বছরের আ.লীগের শাসন আমলে টুপি ওয়ালা দাঁড়ি ওয়ালা বেড়ে গেছে।

তিনি আরও, আমার বিচার বিশ্লেষণে তারা চরমভাবে হতাশ হয়ে গেছে, তারা বলেছিল আমাদের লজ্জা শরম নেই এখন আমি বলছি তাদের লজ্জা শরম নেই। আমি সত্যকে সত্য বলা চেষ্টা করি। জনগণ যদি আমাকে চাই আমি থাকব না চাইলে আমি ভোটেও আসব না।

কর্ণফুলী উপজেলা আল্লাহর নেয়ামত, এই উপজেলা আনতে কত কষ্ট করতে হয়েছে আমার আল্লাহর রহমতে আমার বাবার স্বপ্ন আমি পূরণ করেছি। কর্ণফুলীকে উপজেলায় রুপান্তরিত করেছি।

উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব ফারুক চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের সঞ্চলনায় এতে প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

এছাড়াও শোক দিবসের আলোচনা সভায় আরও বক্তব্য দেন, আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, কর্ণফুলী উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মো. আলী, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, রফিক আহমেদ, জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমির আহমেদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী।

এছাড়াও শোক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডা: ফারহানা মমতাজ,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দীন হায়দার, সম্পাদক সেলিক হক, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান, ভারপ্রাপ্ত সম্পাদক সাঈদ খান আরজু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজি।

এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ শোক সভায় উপস্থিত ছিলেন।

ট্যাগ :