মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএইচপি গ্রুপের অর্থায়নে চবিতে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ


প্রকাশের সময় :৩১ মার্চ, ২০২২ ৯:৪০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ


পিএইচপি ফ্যামিলির আর্থিক ও কারিগরি সহায়তায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন মসজিদ। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১১টায় বিজ্ঞান অনুষদের পাশে মিজানুছ ছালাম জামে মসজিদ উদ্বোধন করেছেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, টাকা-পয়সা, ধন-দৌলত যা কিছু আমাদের তা সবই আল্লাহ দিয়েছেন। আমরা শুধু এর রক্ষণাবেক্ষণের দায়িত্বে আছি। সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী একদিন আমাকে এই ছোট্ট মসজিদটি দেখিয়ে বলেছিলেন, ‘একটা সুযোগ আছে, আপনি এই সুযোগের সদ্ব্যবহার করতে পারেন। ভালো কাজ কিন্তু সবাই করতে পারে না। আল্লাহ যাকে সুযোগ করে দেন; শুধু তিনিই এ কাজ করতে পারেন। এ মসজিদটার দায়িত্ব নিতে পারেন আপনি।’

এরপর আমরা পিএইচপি ফ্যামিলি এ মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছি। আজকে এ মসজিদের কাজ শেষ হয়েছে। আশা করি আমাদের সন্তানরা এ মসজিদে নামাজ পড়বেন এবং সঠিক পথে চলবেন।

উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, গত তিন বছর ধরে এ মসজিদ নির্মাণের কাজ চলছিল। সুফি মিজানুর রহমান একুশে পদকপ্রাপ্ত ও প্রধানমন্ত্রীর খুব ঘনিষ্ঠ একজন মানুষ। তিনি একজন সমাজসেবী মানুষ। রমজান শুরু হতে যাচ্ছে। মসজিদটি এর আগেই উদ্বোধন করা হয়েছে। আমরা আশা করি, এর ফলাফল আল্লাহর কাছে পাবেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবার সারাজীবন সুফি মিজানুর রহমানের এ অবদানের কথা মনে রাখবে বলেও জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান, প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নাসিম হাসান, চবি সাংবাদিকতা বিভাগের সভাপতি ড. শহীদুল হক। এছাড়া ফিএইচপি গ্রুপের ফিন্যান্স ডিরেক্টর আলী হোসেনসহ বিভিন্ন মসজিদের খতিব ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ট্যাগ :