মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর ভাংচুরের অভিযোগ


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২১ ৩:৪৫ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়ায় মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ণ প্রকল্পের অধিনে ভূমিহীনদের জন্য নির্মানকৃত ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। রবিবার (১১ জুলাই) পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমদকে এ সংক্রান্তে একটি লিখিত অভিযোগ দিয়েছেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তশ্রী সাহা।

অভিযোগ সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে একটি মহল এ প্রকল্প বন্ধ করতে নানা ভাবে হয়রানী করে আসছে। এর আগে প্রকল্পের কাজের মোটর-মেশিন চুরি করে ও রাতের অন্ধকারে নির্মান কাজ ভাংচুর করে। এছাড়া রাতে সন্ত্রাসীরা মদ্যপান করে নির্মাণকৃত ঘরের মধ্যে ইট পাটকেল ছুড়ে মারে ও এখানে কেউ থাকতে পারবে না বলে হুমকি দেয়।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তশ্রী সাহা বলেন, সর্বশেষ শনিবার রাতে হামলার ঘটনা ঘটেছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে অপপ্রচার চালানো হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনুনাগ ব্যবস্থা গ্রহনের জন্য থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ জানান, এঘটনায় পিআইও আমাকে লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার ব্যাপারে খোজ নিয়ে এর সত্যতা পাওয়া গেছে। আইনুনাগ ব্যাবস্থা গ্রহনের জন্য পক্রিয়া চলমান রয়েছে।

ট্যাগ :