মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিরাপত্তার শঙ্কায় চট্টগ্রাম থেকে ৪ ট্রেনের যাত্রা বাতিল


প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২৪ ৪:০৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম স্টেশন থেকে আজ শনিবার তিনটি লোকাল ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। একই সঙ্গে আগামীকাল রোববারও এই তিনটিসহ চারটি ট্রেনের যাত্রা বন্ধ থাকবে। তবে আন্তনগর ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। রেলওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তাঝুঁকির কারণে এসব ট্রেনের যাত্রা বাতিল করেছে তারা।

চট্টগ্রাম স্টেশন থেকে আজ যাত্রা বাতিল হওয়া ট্রেনগুলো হচ্ছে ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস, ময়মনসিংহগামী নাছিরাবাদ এক্সপ্রেস ও নাজিরহাটগামী নাজিরহাট লোকাল। আগামীকাল এই তিনটির পাশাপাশি চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেসও বন্ধ থাকবে।

গতকাল শুক্রবার রাতে ঢাকায় বেনাপোল এক্সপ্রেসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এতে চারজনের মৃত্যু হয়। এ ঘটনার পর আজ চট্টগ্রাম স্টেশন থেকে তিনটি লোকাল ট্রেনের যাত্রা বাতিল করা হলো।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মনিরুজ্জামান বলেন, মূলত নিরাপত্তা পরিস্থিতির কারণে রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এসব ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের তথ্য অনুযায়ী, কর্ণফুলী এক্সপ্রেস চট্টগ্রাম থেকে সকাল ১০টায়, নাছিরাবাদ এক্সপ্রেস বেলা ৩টায় এবং নাজিরহাট লোকাল বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম স্টেশন ছেড়ে যায়। এসব ট্রেনে করে প্রতিদিন গড়ে ৭০০ থেকে ১ হাজার যাত্রী যাতায়াত করে থাকেন।

পূর্বঘোষণা ছাড়াই হঠাৎ করে ট্রেনের যাত্রা বাতিল করায় স্টেশনে আসা যাত্রীরা বিপাকে পড়েন। ট্রেন না পেয়ে যাত্রীদের অনেকে বিকল্প পথে গন্তব্যে রওনা দেন।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনমাস্টার জাফর আলম বলেন, আপাতত শনি ও রোববার ট্রেনগুলো চলবে না। এরপর কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে বিনা টিকিটে ট্রেনে ওঠার কারণে দুজনকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। তাঁরা হলেন মোহাম্মদ সুমন (২২) ও মোহাম্মদ আতাউর (২৯)।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক আমান উল্লাহ প্রথম আলোকে, দুপুরে ঢাকাগামী মহানগর এক্সপ্রেসে বিনা টিকিটে দুই যাত্রী ছাদে ওঠে পড়েন। পরে ট্রেন থামিয়ে তাঁদের আটক করা হয়েছে। রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ট্যাগ :