মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দর্শকের হুড়োহুড়িতে ভেঙে গেল এম এ আজিজ স্টেডিয়ামের লোহার গ্রিল! অব্যবস্থাপনার অভিযোগ


প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০২১ ৬:৪৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজিত কনসার্টে দর্শকের চাপে ভেঙে পড়েছে ভিআইপি গেটের সীমানা প্রাচীরের লোহার গ্রিল।
শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম জেলা প্রশাসন ও সিজেকেএসের যৌথ উদ্যোগে এ কনসার্টের আয়োজন করে। সীমানা প্রাচীর টপকে হুড়োহুড়ি করে ভেতরে প্রবশে করতে গিয়ে হঠাৎ করে স্টেডিয়ামের পশ্চিম পাশের গ্রিলটি ভেঙে পড়ে যায়। এছাড়া বিকেলের দিকে দর্শকদের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। ফলে কয়েক দফা বন্ধ রাখতে হয় অনুষ্ঠান।

ভিআইপি গেইটের লোহার গ্রিল ভেঙ্গে যাওয়ায় অনুষ্ঠান আয়োজকদের অব্যবস্থাপনাকে দায়ী করেছেন দর্শকরা। নগরের নিউ মার্কেট এলাকা থেকে কনসার্টে আসা মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মাঠে প্রবেশ করতে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়। যা সামাল দেওয়ার মতো প্রস্তুতি ছিলনা। দর্শকরা বার বার উত্তেজিত হয়ে যাচ্ছিলো। সার্বিক নিরাপত্তার বালাই নেই অনুষ্ঠানে। বিজয় দিবসের অনুষ্ঠানে এমন বিশৃঙ্খলা হবে তা আশা করি নাই।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন সাংবাদিকদের বলেন, স্টেডিয়ামে কিছু উত্তেজিত দর্শক অনুষ্ঠানে গণ্ডগোল পাকাতে চাইলে আমরা তাদের সরিয়ে দিয়েছি। কোন সমস্যা হয়নি। তবে দর্শকের ভিড়ে ভিআইপি ফটকের একটি লোহার গ্রিল ভেঙ্গে গেছে।

ট্যাগ :