মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থেমে নেই কাউন্সিলর জাবেদের ত্রাণ বিতরণ কর্মসূচী!! এবার দিচ্ছেন ৭২৭ পরিবারকে সরকারি ত্রাণ সামগ্রী


প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২০ ২:৫০ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনায় অসহায় হাজারো মানুষকে নিরবে নিভৃতে খাদ্যদ্রব্য ও অর্থ সাহায্য বিতরণ করে শিক্ষনীয় দৃষ্টান্ত স্হাপন করে চলেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর বিশিষ্ট দানবীর মোহাম্মদ জাবেদ।

এবার তিনি বিতরণ করছেন সরকার তথা সিটি কর্পোরেশন থেকে তার ওয়ার্ডের জন্য বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী। এবারের ত্রাণ সামগ্রীর প্রতিটি ব্যাগে রয়েছে ৫ কেজি করে চাউল এবং ১ কেজি আলু। এই পর্যায়ে মোট ৭২৭টি পরিবারের কাছে এইসব খাদ্য সামগ্রী পাঠানো হচ্ছে। দলীয় নেতাকর্মী এবং সেচ্ছাসেবীদের মাধ্যমে লিস্ট করে অত্র ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি ইতিপূর্বে সম্পূর্ণ নিজের অর্থায়নে ৩৫০০ ব্যাগ এাণ সামগ্রী ও অসহায় মানুষের জন্য নগদ অর্থসহ ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড উনার নির্বাচনী এলাকা এবং আশেপাশের সাধারণ জনগণের ঘরে ঘরে পৌঁছিয়ে দিয়েছেন। কয়েকদিনের মধ্যে আরও খাদ্য সামগ্রী অসহায় মানুষের কাছে পৌঁছে দিবেন বলে জানা গেছে।

এছাড়াও ইতিমধ্যে তিনি সরকারিভাবে ৬ ভাগে যথাক্রমে ৭২ব্যাগ, ৮০ব্যাগ, ১৮৩ব্যাগ, ৩২৩ব্যাগ, ৭৬৩ব্যাগ, ১০৯১ব্যাগ করে মোট ২৫১২ব্যাগ ত্রাণ সামগ্রী ২৫১২ অসহায় দুস্থ, নিম্ন মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিতরণ করেন।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ গত একমাস ধরে নতুন আরেকটি সেবা যোগ করেছেন তার ত্রাণ কার্যক্রমে সেটি হলো ফ্রী সবজি বাজার। প্রতিদিন ৫টি ভ্যানে করে মোট ৭০০কেজি সবজি বিতরণ করা হচ্ছে ওয়ার্ডের পাড়া মহল্লার বিভিন্ন অসহায় পরিবারের মাঝে। সবজির মধ্যে রয়েছে আলু, মিষ্টিকুমড়া, লাউ, সিম, টমেটো ইত্যাদি।

ট্যাগ :