মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিআইজি পদে পদোন্নতি পেলেন সিএমপি’র আমেনা বেগম


প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ১১:০৪ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতি পেয়েছেন ।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) আমেনা বেগমসহ আরও ১১ অতিরিক্ত উপ-মহা পরিদর্শককে পদোন্নতি দেওয়া হয়। তবে গ্রেড ৩ ক্যাটগরিতে তাদের পদোন্নতি দেওয়া হলেও এখনও নতুন কর্মস্থল নির্ধারণ করা হয়নি।

চট্টগ্রামের পুত্রবধু আমেনা বেগম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন শেষে ১৯৯৯ সালে ১৮তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে বাংলাদেশ পুলিশ সার্ভিসে যোগদান করেন।

২০ বছরের সমৃদ্ধ চাকরি জীবনে কাজ করেছেন দেশের বিভিন্ন জায়গায়। পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করেছেন রাঙামাটি ও নরসিংদী জেলায়। সিএমপির উপ-কমিশনার (উত্তর) হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

কর্মজীবনে দক্ষতার পরিচয় দিয়ে ২০১৫ সালে পেয়েছেন পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) সেবা’। গত বছর কাজের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন ‘আইজি গুড সার্ভিস মেডেল’। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও তুলে ধরেন বাংলাদেশকে। ২০০৯ সালে নির্বাচিত হন ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব ওমেন পুলিশ’র এশিয়া রিজিয়ন কো-অর্ডিনেটর। দুই মেয়াদে ২০১৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন ওই দায়িত্বে।আন্তর্জাতিক নারী পুলিশের বার্ষিক সম্মেলন এশিয়ান ওমেন পুলিশ কনফারেন্সে কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করেন তিনি।

২০১৮ সালে দুই বছরের জন্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পুলিশ ওমেন নেটওয়ার্কের সভাপতি। পূর্ব তিমুরে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কাজ করেছেন আমেনা বেগম।

ট্যাগ :