মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চান্দগাঁওয়ে মারছা বাসের ধাক্কায় টেম্পুযাত্রী হতাহতের ঘটনায় এখনো মামলা হয়নি, আটক হয়নি ঘাতক চালকও


প্রকাশের সময় :২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৭:০২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদ:

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার এলাকায় বাসের ধাক্কায় টেম্পুযাত্রী হতাহতের ঘটনায় এখনো মামলা হয়নি। গ্রেফতার করা যায়নি মারছা বাসের ঘাতক চালককেও। এমনকি এই দূর্ঘটনায় নিহত নারীর পরিচয়ও শনাক্ত করা যায়নি এখনো।

উল্লেখ্য, সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন এক কিলোমিটারের নূর নগর হাউজিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে এক নারী নিহত হন ঘটনাস্থলেই। ৪ টেম্পুযাত্রী গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এই বিষয়ে জানতে চাইলে চান্দগাঁও থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) অসীম দাশ জানান, ‘এখন পর্যন্ত সড়ক দুর্ঘটনায় নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। ঘাতক বাসটির চালককেও গ্রেপ্তার করা যায়নি। তবে মারছা বাসের ওই চালককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি অতিশীঘ্রই নিহত নারীর পরিচয় সনাক্ত ও ঘাতক চালককে গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনা সম্ভব হবে। ‘

এদিকে এখনো পর্যন্ত মারছা বাস কতৃপক্ষ বা সংশ্লিষ্টদের ঐ দূর্ঘটনায় আহতদের দেখতে বা চিকিৎসার খবরাখবর নিতে কোনপ্রকার যোগাযোগ করা হয়নি বলে জানান আহতদের স্বজনরা।

ট্যাগ :