মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক ২৩নং ওয়ার্ডে উপমন্ত্রী নওফেল’র পক্ষে ইফতার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর জাবেদ


প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২২ ৬:৪১ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে শিক্ষা উপমন্ত্রী নওফেল’র পক্ষে এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ’র ব্যবস্থাপনায় প্রায় এক হাজার দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ এপ্রিল (শনিবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য দোস্ত মোহাম্মদ সভাপতিত্বে এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক বাবু চন্দন ধর, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব ইব্রাহীম, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শওকত আলী, ইদ্রীস কাজেমী, ওয়ার্ড সালিশি কমিটির চেয়ারম্যান মাহফুজুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনয়ার খান, সদস্য মোস্তাফিজুর রহমান, আমানত খান, মিন্টু, মোঃহারুন,ইউনিট এ আওয়ামীলীগের সভাপতি নিয়াজ আহম্মদ খান,বি ইউনিটের সাধারন সম্পাদক হাজি ইদ্রীস, সি ইউনিটের সভাপতি আলহাজ সামশুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ওয়াহিদুর রহমান মোহসেন, মোঃ ইলিয়াস, ফজলুল রব খান মিঠু, এনামুল হক সাজ্জাদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ জাহেদ, যুবলীগ নেতা মোঃহেলাল, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী রানা, ওয়ার্ড যুবলীগ নেতা নিজাম খান, মনির, ওশাহিদুল আলম, গনি সোহেল, ওয়ালিদুল আজিম সোহেল, রাশেদ, রফিকুল ইসলাম, আনিসুর রহমান রনি, ডবলমুরিং থানা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক রাকিব হায়দার, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর ইমতিয়াজ ছাত্র-সংসদ এর জিএস ইবনে জামান ডায়মন্ড, ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজমল খান রাকিব, বিতর্ক সম্পাদক আজাদ হোসেন অপু, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন,আব্দুল আহাদ কায়সার, হোসেন আরশাদ, নিজাম উদ্দীন, হাসান জামিল জেমি, ছাত্রলীগ নেতা শিবলু, ইমন, নাবিল রানা, আকাশ খান, ইফতু, নিলয় চৌধুরী, শাহরুখ রিয়াদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার হলো জনবান্ধন ও জনদরদী সরকার। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেন। তিনি যেভাবে করোনা মহামারীতে দেশকে নেতৃত্ব দিয়ে দেশের অর্থনীতি ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে অবদান রেখেছেন তা বিশ্বের দরবারে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। তার নেতৃত্বে দেশের শতভাগ মানুষ টিকার আওতায় এসেছে। বিশ্বের দ্রব্যমূল্যের বাজার যেখানে অস্থির সেখানে টিবিসি কার্ডের মাধ্যমে নায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করে বাজার পরিস্থিতি সহনীয় পর্যায়ে রাখা হয়েছে। তিনি দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন যেন নিজেদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাড়াতে। তারই ধারাবাহিকতায় আজকে এই ওয়ার্ডে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর মোহাম্মদ জাবেদের ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এভাবে দেশের সব প্রান্তে আওয়ামী লীগ নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাড়িয়ে মানুষের সেবা করে যাচ্ছে। আমি এই আয়োজনের জন্য কাউন্সিলর মোহাম্মদ জাবেদকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং এই ধরনের জনহিতকর কার্যক্রম সব সময় বজায় রাখতে আহবান জানাচ্ছি।’

ট্যাগ :