মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম মহানগর যুবলীগের মানবিক উদ্যোগ পুরো রমজান মাস চলবে : ওয়াহিদুল আলম ওয়াহিদ


প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২২ ১:২৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল এর আহ্বানে চট্টগ্রাম মহানগর যুবলীগের ওয়াহিদুল আলম ওয়াহিদ এর উদ্যোগে চান্দগাঁও আবাসিক এলাকায় অসহায় মানুষের জন্য ইফতারির ঝুড়ি সরবরাহ করা হয়।

এ সময় উপস্থিতি ছিলেন মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুবলীগ নেতা তৌহিদ, শেখ রাসেল স্মৃতি পরিষদ এর সভাপতি সাজ্জাদ হোসেন, সহ সাধারণ সম্পাদক জাহেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবিদ হাসনাত চৌধুরী, প্রচার সম্পাদক ফাহিম,রিজভী, আশিক,কাদের প্রমুখ।

এ সময় ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন,
চট্টগ্রাম মহানগর যুবলীগের মানবিক উদ্যোগ পুরো রমজান মাস চলবে। সেই সাথে তিনি দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন রোজাদারদের সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কারো একারপক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়।

ট্যাগ :