মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম নগরীর প্রতিটি ওয়ার্ডে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে চসিক মেয়র প্রার্থী রেজাউল


প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২০ ৩:৫৯ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

সারা বিশ্ব আজ অদৃশ্য এক ভাইরাসের বিরুদ্ধে লড়ছে। এ ভাইরাস থেকে দেশের  মানুষকে রক্ষার জন্য জননেত্রী শেখ হাসিনার গৃহিত পদক্ষেপ ও দুরদর্শী নেতৃত্ব আন্তর্জাতিক ভাবে প্রশংসিত হচ্ছে। করোনায় সৃষ্ট সংকটকাল যাতে দীর্ঘায়িত না হয়, সেজন্য শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। দেশের মানুষকে করোনার সংক্রমন থেকে দুরে থাকতে দুরত্ব বজায় রেখে চলার পাশাপাশি তাদের জীবিকা নিশ্চিত করতে নানান পদক্ষেপ নিয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

বাকলিয়ার কালামিয়া বাজার এলাকার কর্মহীন শ্রমিকদের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরনকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি দেশের মানুষকে সংকটমুক্ত রেখে তাদের মুখে দু’বেলা দুমুঠো অন্ন তুলে দিতে দিনরাত কাজ করে যাচ্ছেন। সারা দেশের মানুষের খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে তা বাস্তবায়নে প্রতিনিয়ত দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন তিনি। তিনি যেন সুস্বাস্থ্যময় সুদীর্ঘ জীবন লাভ করে দেশের মানুষের সংকট মোচন ও দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যেতে পারেন সৃষ্টিকর্তার নিকট ফরিয়াদ ব্যক্ত করুন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শ্রম সম্পাদক মুহাম্মাদ আব্দুল আহাদ, জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুল হক চৌধুরী এটলি, বাকলিয়া থানা শ্রমিকলীগ এর সভাপতি মো. ইলিয়াস, সাধারন সম্পাদক লিটন দাস, ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, ১৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. মোরশেদ, মহানগর শ্রমিকলীগ নেতা আেবদুল্লাহ বাহারসহ স্থানীয় আওয়ামীলীগ ও শ্রমিক লীগ  নেতৃবৃন্দ।

ট্যাগ :