মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ইয়ামাহা রাইডিং একাডেমির উদ্বোধন এবং মোটরসাইকেল হস্তান্তর প্রোগ্রাম অনুষ্ঠিত


প্রকাশের সময় :১ ডিসেম্বর, ২০২১ ৮:১৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ইয়ামাহা রাইডিং একাডেমি মেয়েদের জন্য নিয়ে এসেছে এক সুবর্ণ সুযোগ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও যাতে তাল মিলিয়ে চলতে পারে, সেইলক্ষ্যে চট্টগ্রামের মোটরসাইকেল প্রশিক্ষক তাকিয়া সুলতানার হাত ধরেই মেয়েদেরকে মোটরসাইকেল প্রশিক্ষণ দেওয়ার জন্য ইয়ামাহা রাইডিং একাডেমি এ আয়োজন করেন।

১ ডিসেম্বর (বুধবার) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে অবস্থিত মোটরসাইকেল গ্যালারিতে এ প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন করা হয়।

এ সময় ইয়ামাহার জোনাল ম্যানেজার নাজিম উদ্দিন, সিনিয়র মার্কেটিং অফিসার সাবনাম সুলতানা (সনি) ও শাহরিয়ার আহমেদ বলেন, ইয়ামাহা রাইডিং একাডেমির মোটরসাইকেল প্রশিক্ষণ এর মাধ্যমে মেয়েরা বাইক চালানো শিখে, নিজেরাই নিজেদের পথ চলতে সাহায্য করবে।

উদ্ভোনী অনুষ্টানে উপস্থিত ছিলেন কবি ও শিশুসাহিত্যিক তানভীর হাসান বিপ্লব, মি: মোকাদ্দেস আহমেদ, মি: আসিফ আহমেদ, মোহাম্মদ সেলিম, মি: আজিজুর রহমান সোহাগ, মি: রায়হান, মি: নাহিদ, মি: আরিফুল হাসান, মি: আরমান হোসেন, মি: ফাহাদ, মি: মাসুম সাইফ, মি: সাইফ মাহমুদ সুমন, মি: চৌধুরী রেজাউল ইসলাম, মি: হাওলাদার নাঈম, মি: সুচরিত চক্রবর্তী, মি: মোক্তার আলম, মি: সোহেল জাফর, মিঃ মান্নান রানা, মোহাম্মদ আশরাফ, মোস্তাফিজুর রহমান, মি: আশরাফুল হোসেন সাব্বির, মি: ইমরুল হাসান তপু, মি: সরিফুল ইসলাম রাফি, মি: রাফি আল নেওয়াজ মি: নায়েব সাহ, মি: আরিফ। এছাড়াও উপস্তিত ছিলেন মিস তাকিয়ার স্টুডেন্ট, মোটরসাইকেল গ্যালারির প্রতিষ্ঠাতা কাজী জসিম সহ পুরো পরিবার এবং ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগং এর সদস্যগণ।

ট্যাগ :