মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে যুবলীগ নেতা ওয়াহিদুল আলমের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২৪ ৫:৩৭ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক:

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার উপহার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল’র নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন ও সাধারণ সম্পাদক দিদারুল আলমের আহবানে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদের উদ্যোগে চট্টগ্রামের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অসহায় শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোহাম্মদ আলমগীর, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, নজরুল ইসলাম , মোহাম্মদ সাজ্জাদ, মোহাম্মদ এহেসান,তাসভীর, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ শাকিল, মোহাম্মদ মেহেদি, মোহাম্মদ আশিক, মোহাম্মদ রিজভী, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ সাকিব প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ট্যাগ :