মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ভাসমান মানুষের কাছে রান্না করা খাবার বিতরণ করল ‘রেড ক্রিসেন্ট চট্টগ্রাম’


প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২০ ৫:২৫ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনা ভাইরাস সংক্রমণ রোধে মানুষ যখন ঘরে অবস্থান করছে তখন নিম্নবিত্ত লোকেরা খাবারের সন্ধানে ভাসমান হয়ে বিভিন্ন এলাকায় ছুটে বেড়াচ্ছে। সে ভাসমান লোকদের মুখে হাসি ফোটাতে কাজ করছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সৌজন্যে।

শুক্রবার (১৭ এপ্রিল) নগরীর চেরাগী পাহাড়, জামালখান চকবাজার, বহদ্দারহাট, দুই নাম্বার গেইট, মুরাদপুর, টাইগার পাস, দেওয়ান হাট, কদমতলী এলাকায় ভাসমান লোকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম এর তত্ত্বাবধাণে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, সিনিয়র যুব সদস্য জৌতিময় ধর, সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান মোঃ খুরশিদ আলম সুমন, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় উপ প্রধান মাহাবুব উল্লাহ প্রমূখ।

ট্যাগ :