মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে বাসা ভাড়া দিতে দেরি হওয়ায় ভাড়াটিয়ার মাথা ফাটাল মালিক


প্রকাশের সময় :১৩ এপ্রিল, ২০২০ ৫:১২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের খুলশি এলাকার একটি কলোনিতে ঘরভাড়া দিতে দেরি হওয়ায় ভাড়াটিয়া রিকসাচালক ও তার শিশু সন্তানের মাথা ফাটিয়েছে বাড়ির মালিক। এ ঘটনায় রবিবার (১২ এপ্রিল) সন্ধ্যায় মতিঝর্ণা এলাকা থেকে আজম (৩৫) নামে একজনকে আটক করে পুলিশ। আটক আজম নগরীর খুলশি এলাকার মৃত নুরুল কবিরের ছেলে।

আহত রিক্সাচালক মোঃ হারুন জানায়, গত শুক্রবার (১০ এপ্রিল) সকালে করোনাভাইরাসেের কারণে ঘরভাড়া দিতে দেরি হওয়ায় বাড়ির মালিক আজম আমাদের অমানবিক ভাষায় গালাগালি করে। পরে গালাগালি করতে নিষেধ করলে আমার এবং আমার ৩ বছরের শিশু কন্যার ওপর ইট, পাথর ছুঁড়ে মারে। এতে আমার শিশু কন্যার মাথা ফেটে যায়। আমিও গুরুতর আহত হই-বলে জানান রিকসাচালক হারুন।

এ বিষয়ে খুলশি থানার এসআই দেলোয়ার জানান, ঘরভাড়া দিতে দেরি হওয়ায় রিকসাচালক হারুন ও তার ৩ বছরের শিশু কন্যার উপর হামলা করে আজম। এ ঘটনায় আমরা গতকাল সন্ধ্যায় তাকে আটক করি।

তিনি আরও বলেন, বাড়ির মালিক আজমের বিরুদ্ধে হারুন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আজমকে আজ সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ :