মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের মহান বিজয় দিবস উদযাপন


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০২১ ১১:২৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শিশু-কিশোরদের চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণের মাধ্যমেই মহান বিজয় দিবস উদযাপন করেছে চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদ।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কে এম শহিদুল কাওসার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাশেদ খাঁন মেনন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি সদস্য সাফায়তে উল হক জাবেদ, চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা মো.ওয়াহিদুল আলম ওয়াহিদ, আবুল মনসুর, খোরশেদ আলম, মো. রুবেল,মো. আলমগীর, বখতিয়ার, তৌহিদ, চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের সভাপতি মো. সাজ্জাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিয়াদ, মো. ইকবাল, মো. ইমরান,মো. জাহেদ,মো. তাসভীর,মো. এরশাদ হোসেন মুন্না,মো. আবিদ হাসনাত,মো. জুনায়েদ, আনিস,ফাহিম,নয়ন দাশ,মেহেদী, শাকিল, রিজভী, আরিফ, আশিক প্রমুখ।

ট্যাগ :