মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে চান্দগাঁও থানা যুবলীগের ইফতার বিতরণ কর্মসূচি পালন


প্রকাশের সময় :৯ এপ্রিল, ২০২২ ১:১৬ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

চট্টগ্রামের বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল -এর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল -এর আহ্বানে ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

৯ এপ্রিল (শনিবার) বিকালে চান্দগাঁও এলাকায় এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ আরিফ হাসান, মোহাম্মদ শহিদুল ফজল তৌহিদ, নওসাদ, মিজানুর রহমান আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা জাহেদ, শেখ রাসেল স্মৃতি পরিষদের সভাপতি সাজ্জাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিয়াদ, সাংগঠনিক সম্পাদক আবিদ হাসনাত চৌধুরী, সহ সভাপতি জুনায়েদ, মোহাম্মদ তৌহিদ, ফাহিম, ফরহাদ, রিজভী, আশিক, কাদের, সাকিব প্রমুখ।

এ সময় চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন, মানবসেবায় অনন্য অবদান রাখছে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ। সেই সাথে তিনি দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কারো একারপক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়।

ট্যাগ :