মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের বাকলিয়ায় মসজিদের মাইকে ‘ডাকাত’ ঘোষণা দিয়ে র‌্যাবের ওপর হামলা


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২১ ৩:২৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় অবৈধ গাছ জব্দের অভিযানের সময় র‌্যাব সদস্যদের ওপর হামলা ও তাদের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। মসজিদের মাইক থেকে ‘ডাকাত এসেছে’ বলে ঘোষণা দিয়ে এলাকার লোকজনকে উত্তেজিত করে হামলা করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার (১১ জুলাই) দুপুরে নগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় এ ঘটনা ঘটেছে বলে র‌্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল জানিয়েছেন।

র‌্যাব জানায়, বাকলিয়ার বলিরহাট এলাকায় অবৈধভাবে সংগ্রহ করা কিছু মূল্যবান কাঠ মজুদ করা হয়েছে বলে তথ্য পায় র‌্যাব। বন বিভাগের কর্মকর্তাদের মাধ্যমে প্রথমে বিষয়টির সত্যতা যাচাই করা হয়। সত্যতা পেয়ে বন বিভাগের কর্মকর্তাদের নিয়ে দুপুর ২টার দিকে অভিযানে যায় র‌্যাবের টিম।

র‌্যাব অধিনায়ক মশিউর রহমান একাত্তর বাংলা নিউজকে বলেন, ‘আমাদের সদস্যরা অভিযান শুরুর সঙ্গে সঙ্গে স্থানীয় দুজন লোক মসজিদের মাইকে ঘোষণা দেন- এলাকায় ডাকাত এসেছে, আপনারা সবাই জড়ো হন। তখন এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে অতর্কিতে হামলা করে। এতে আমাদের চারজন সদস্য আহত হয়েছেন। একজনের অবস্থা গুরুতর। তার মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।’

‘খবর পেয়ে আমাদের আরও সদস্য ওই এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন যারা হামলায় জড়িত এবং সরকারি কাজে বাধা দিয়েছে তাদের ধরতে আমরা অভিযান চালাচ্ছি। অভিযান শেষ হলে এ বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাবে’, বলেন লে. কর্নেল মশিউর রহমান জুয়েল।

ট্যাগ :