মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃক্ষরাজী বা পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এই সরকার করবে না: নওফেল


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২১ ৩:৩৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

শিক্ষা উপমন্ত্রী ও আলোচিত সিআরবি এলাকাসহ কোতোয়ালী আসনের সাংসদ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বৃক্ষরাজী ধ্বংস হয়, পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এই সরকার করবে না। জনগণের দল বাংলাদেশ আওয়ামী লীগ সরকার পরিবেশের ব্যাপারে অত্যন্ত সংবেদনশীল। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের সময় সবুজায়ন এবং বনায়ন বৃদ্ধি পেয়েছে সবচেয়ে বেশি।

বুধবার (১৪ জুলাই) সন্ধ্যায় নওফেল তার ফেসবুক আইডিতে দেওয়া এক স্ট্যাটাতে তা উল্লেখ করেন। একই স্ট্যাটাসে তিনি সিআরবি এলাকায় ইউনাইটেড হাসপাতালের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শনের জন্য চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

স্ট্যাটাসে মন্ত্রী উল্লেখ করেন, ‘কোন জায়গায় হাসপাতাল হবে সেটি পরিদর্শন করে দেখেছেন। সিআরবি শিরীষতলা এলাকা, উন্মুক্ত এলাকা ও সাতরাস্তার মোড়ের শতবর্ষী গাছের জায়গা আর বর্তমানে যেখানে হাসপাতাল আছে সেটি ও তার পেছনে নতুন হাসপাতালের জন্য নির্ধারিত জায়গাটি থেকে দূরত্ব এবং পার্থক্য আছে কিনা।’

সর্বশেষ তিনি লিখেন, বৃক্ষরাজী ধ্বংস হয়, পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এই সরকার করবে না!

উল্লেখ্য, রেলওয়ের ছয় একর জায়গায় বেসরকারি হাসপাতাল তৈরির সাইনবোর্ড স্থাপন হলে চট্টগ্রামের সাংস্কৃতিক, রাজনৈতিক নেতা-কর্মী থেকে শুরু করে সর্বস্তরের মানুষে মাঝে ক্ষোভ সৃষ্টি হয়। এই পরিস্থিতিতে বুধবার সকালে তিন ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ সার্কিট হাউজে বৈঠকে বসেন। তারা রেলমন্ত্রীর সাথে ফোনে কথা বলতে ব্যর্থ হয়ে হাসপাতালের প্রকল্প পরিচালককে নিয়ে স্থান পরিদর্শনে যান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর সভাপতি (ভারপ্রাপ্ত) মাহাতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ মোসলেম উদ্দিন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

জানতে চাইলে উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম মহানগর নিউজকে বলেন, আমরা নিজেরা বসেছি, স্থান পরিদর্শন করেছি। আমরা যা দেখেছি দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানাবো। জনগণের ক্ষোভের বিষয়টিও জানাবো। মাননীয় প্রধানমন্ত্রীর ওপর আপনারা আস্থা রাখুন। তিনি প্রাণ-প্রকৃতির জন্য ক্ষতিকর কোন কিছু করতে দেবেন না।

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ মোসলেম উদ্দিন আহমেদ বলেন, শিরিষতলা থেকে প্রস্তাবিত স্থান দূরে। এখানে হাসপাতাল হলে শিরিষতলার কোন ক্ষতি হবে না। আমরা সব কিছু দেখে, সবার সাথে বসে একটা সংবাদ সম্মেলন করে দলের পক্ষ থেকে অবস্থান জানাবো।(সুত্রঃ ম,নি)

ট্যাগ :