মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের দামপাড়ায় পার্টিকেল পয়েন্ট’র নতুন শোরুম উদ্বোধন


প্রকাশের সময় :৯ মার্চ, ২০২৪ ৬:৪১ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের দামপাড়ায় পার্টিকেল বোর্ড, কিচেন এক্সেসসরিস, ওয়ালপেপার, ইন্টেরিয়র এক্সসেসরিস, হার্ডওয়্যার বিক্রেতা প্রতিষ্ঠান ‘পার্টিকেল পয়েন্ট’ তাদের নতুন শোরুমের উদ্বোধনের মাধ্যমে আবারও নতুনরূপে যাত্রা শুরু করলো।

শনিবার (৯ই মার্চ) বিকাল ৪টায় দামপাড়াস্থ ওয়াসা ভবনের সন্নিকটে এই নতুন শোরুমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্নধার রোকন উদ্দিন ও মোহাম্মদ ইয়াসিন। এ সময় পার্টিকেল পয়েন্টের সম্মানিত গ্রাহকবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দরা, প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা ও শুভাকাঙ্ক্ষীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ক্রেতারা এ শোরুম থেকে বিভিন্ন ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র এক্সেসরিস, বিভিন্ন ধরনের বোর্ড, ডেকোরেটিভ ফ্লাই উড, মেরিন ফ্লাই উড, ইকো বোর্ড, মেলামাইন বোর্ড, এমডিএফ বোর্ড, ভিনার বোর্ড, পিভিসি বোর্ড, ফরমিকা শীট, এইচপিএল লিমিনেট, ডব্লিউপিসি পেনেল, ডোর, ডোর এক্সেসরিস, ফার্নিচার এক্সেসরিস, লাক্সারি লক আইটেম, স্মার্ট লক আইটেম, ওয়াল পেপার সহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী কিনতে পারবেন।

ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে পার্টিকেল পয়েন্ট নিজস্ব শোরুম চালু করেছে। আগামীতে গ্রাহকের চাহিদা অনুযায়ী আরও শোরুম চালু করা হবে বলেও আশা প্রকাশ করেন প্রতিষ্ঠানটির কর্নধার রোকন উদ্দিন ও মোহাম্মদ ইয়াসিন। এ সময় পার্টিকেল পয়েন্ট সম্পর্কে জানতে ও সেবা গ্রহন করতে নতুন এই শোরুম সরাসরি ভিজিট অথবা অনলাইনে www.facebook.com/particlepoint এ ক্লিক করে সবাইকে বিস্তারিত জানার অনুরোধ করেন প্রতিষ্ঠানটির দুই কর্ণধার।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন যিন নুরাইন স্টিলের চেয়ারম্যান মোঃ মোরশেদুল হক আকবরী, যিন নুরাইন পোল্ট্রি ফার্মের ম্যানেজিং পার্টনার মোঃ ফরিদুল আলম, দৈনিক বাংলা নবকন্ঠের চট্টগ্রাম ব্যুরো চীফ ও একাত্তর বাংলা নিউজের সম্পাদক এম.এইচ মুরাদ, মেটলাইফ এলিকোর চট্টগ্রাম অফিসের কর্মকর্তা সাজেদুল আলম সাজ্জাদ, উডল্যান্ড পার্কের কর্নধার জানে আলম জনি, টেরীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী খোকন, খাতুনগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মনজুরুল হক, চাক্তাইয়ের ব্যবসায়ী সাইফুল ইসলাম সহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

ট্যাগ :