মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের কৃতি ব্যক্তিত্ব বিশিষ্ট শিল্পপতি মীর আহমদ সওদাগর আর নেই


প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২৪ ১০:৪৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

মীর গ্রুপ ও আল-আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান চট্টগ্রামের কৃতি ব্যক্তিত্ব বিশিষ্ট শিল্পপতি মীর আহমদ সওদাগর (৮৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টা ১৬ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

তার বড় ছেলে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের পরিচালক আবদুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমার বাবা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। আজ সকালে তিনি মৃত্যুবরণ করেন।’

তিনি চট্টগ্রামের পটিয়া উপজেলার জিরি খলিল-মীর ডিগ্রি কলেজ, জিরি খলিল-মীর আদর্শ উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

শনিবার মাগরিবের নামাজের পর পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীরবাড়িতে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে, তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ, বিএসএম গ্রুপের চেয়ারম্যান আবুল বশর, পটিয়ার নবনির্বাচিত সংসদ সদস্য চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, মেয়র আইয়ুব বাবুল, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ ও জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম খান টিপু।

ট্যাগ :