মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের এক কিলোমিটার এলাকায় মাহিন্দ্রা টেম্পোর সাথে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫


প্রকাশের সময় :২৫ সেপ্টেম্বর, ২০২৩ ৭:৪১ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদ:

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার এলাকায় মাহিন্দ্রা টেম্পার সাথে বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা ২৬ বছরের এক যুবতী নিহত হয়েছে। এই ঘটনায় আরও পাঁচজন গুরতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার সময় এই ঘটনা ঘটে। একাত্তর বাংলা নিউজকে বিষয়টি নিশ্চিত করেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক।

আহতরা হলেন : আবু তাহের (২৪), মো. সাহেদ (২৬), মো: ছৈয়দ (৪৬), ইসহাক (৪৫) ও জুনায়েদ (২৭)। এর মধ্যে গুরুতর আহত ছৈয়দ ও ইসহাকের পরিচয় পাওয়া গেছে। তারা চট্টগ্রামের পটিয়া উপজেলার মনশা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, এখনও নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে বয়স আনুমানিক ২৬ বছরের কাছাকাছি। আহতদের স্বজনরা ইতিমধ্যে হাসপাতালে ছুটে এসেছেন।

দূর্ঘটনা কবলিত মাহিন্দ্র টেম্পো ও মারছা গ্রুপের বাসটি (চট্টমেট্রো-ব-১১-১৯১৮) ইতিমধ্যে চাঁন্দগাও থানার আওতায় জব্দ করা হয়েছে।

ট্যাগ :