মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাপ্তাইয়ে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত ১


প্রকাশের সময় :২৯ জুলাই, ২০২২ ৮:৪৩ : পূর্বাহ্ণ

কাপ্তাই প্রতিনিধিঃ

রাঙামাটির কাপ্তাই উপজেলার রিজার্ভমুখ এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিখিল দাশ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত নিখিল দাশ সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহযোগী বলে জানিয়েছে পুলিশ। তিনি একই এলাকার মৃদুল দাশের ছেলে। তার মরদেহ উদ্ধার করে কাপ্তাই থানায় আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিমউদ্দিন।

ওসি জানান, বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে কাপ্তাই রিজার্ভমুখ এলাকায় টহলরত নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালালে নিরাপত্তাবাহিনীও পাল্টা গুলি চালায়। এ সময় ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে একজনের মরদেহ পাওয়া যায়। তিনি জনসংহতি সমিতির সহযোগী হিসেবে কাজ করতেন। তার বাড়িও একই এলাকায়।

চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী জানান, ওই এলাকা থেকে প্রচুর গুলির শব্দ শোনার কথা জানিয়েছিলেন স্থানীয়রা। পরে জেনেছি একজন মারা গেছেন। এর বেশি কিছু জানি না।

ট্যাগ :