মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্মহীন অসহায় মানুষের পাশে উপহার সামগ্রী নিয়ে আবারও হাজির কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২১ ৬:৫৫ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের বারবার নির্বাচিত সফল কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাবেদ করোনা দুর্যোগের প্রথম থেকেই তার ওয়ার্ড ও আশেপাশের মানুষকে খাদ্য সহযোগিতা, নগদ অর্থসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। করোনা যুগের প্রায় দুই বছরের কাছাকাছি সময়ে সরকারের পাশাপাশি তিনি তার নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের জন্যে রেকর্ড পরিমান উপহার সামগ্রী বিতরণ করেছেন।

তারই ধারাবাহিকতায় তিনি এবারের লকডাউনে কর্মহীন অসহায় মানুষের জন্যে তার নিজস্ব অর্থায়নে নতুন করে ৭০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করার প্রস্তুতি গ্রহণ করেছেন। অতিশীগ্রই তা বিতরণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মানবতার ফেরিওয়ালা খ্যাত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, ‘করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকে আমি এই পর্যন্ত বেশ কয়েকধাপে আমার নিজস্ব অর্থায়নে প্রায় ২৫ হাজার পরিবারের মাঝে জরুরি খাদ্য সহায়তা, নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও সরকারিভাবে এবং সিটি করপোরেশন কতৃক প্রাপ্ত উপহার সামগ্রীও অসহায় এবং নিম্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে বিতরণ করেছি। যাতে এই করোনা মহামারীর ব্যাপক সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে আমার ওয়ার্ডে বসবাসরত কর্মহীন মানুষের জীবন যাপনে কোন রকম কষ্ট করতে না হয়। ইনশাআল্লাহ বরাবরের মতো এবারো লকডাউন শেষ না হওয়া পর্যন্ত এই উপহার সামগ্রী বিতরণ চলমান থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ও চসিক মেয়র আলহাজ্ব রেজাউল করিম চৌধুরীর তত্ত্বাবধানে আমার এই মানবিক উপহার আমার ওয়ার্ডের সকল অসহায় মানুষের কাছে পৌঁছাতে পারবো বলে আমি আশাবাদী। আপনারা অতীতের মতো আমার চলার পথে সাথী হবেন এই আশাবাদ ব্যক্ত করছি।’

ট্যাগ :