মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের তৃতীয় দিনেও সাভার ট্যানারিতে আসছে চামড়া


প্রকাশের সময় :২৩ জুলাই, ২০২১ ২:৪৩ : অপরাহ্ণ

শাহিনুর রহমান শাহিন:

ঈদের তৃতীয় দিনেও সাভার ট্যানারিতে আসছে চামড়া
ঈদের তৃতীয় দিনেও সাভারের হেমায়েতপুরের বিসিক শিল্প নগরী ট্যানারিতে কাঁচা চামড়া আসছে। আর এতে করে ব্যস্ততা বেড়েছে চামড়া শিল্প কারখানাগুলোতে।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে ট্যানারিতে এমন দৃশ্য দেখা যায়।

ট্যানারি মালিকরা জানায়, ঈদের তৃতীয় দিনেও দেশের বিভিন্ন প্রান্ত থেকে কাঁচা চামড়া আসছে কারখানাগুলোতে। কাঁচা চামড়াগুলো শ্রমিকরা লবন দিয়ে রাখছেন।

এদিকে বেশি দামের আশায় খুচরা ব্যবসায়ীদের কাছ থেকে কাঁচা চামড়া কিনে সাভারের আমিনবাজারে স্তুপ করে রাখছে চামড়া ব্যবসায়ীরা।

চামড়ার ন্যায্য দাম নিশ্চিতে ও লবন নিয়ে সিন্ডিকেট প্রতিরোধে শিল্প, প্রাণীসম্পদ ও বানিজ্য মন্ত্রণালয়ের সমন্বয়ে গঠিত মনিটরিং সেল কাজ করছে বলে জানিয়েছেন শিল্প সচিব জাকিয়া সুলতানা।

গতকাল দুপুরে সাভারের হেমায়েতপুরে অবস্থিত বিসিক চামড়া শিল্প নগরী পরিদর্শনে এসে এ কথা জানান তিনি।

এ সময় শিল্প সচিব বলেন, এবার এলাকা ভিত্তিক লবন লাগিয়ে চামড়া ট্যানারীতে আনার জন্য বলা হয়েছে। এছাড়া চাপ সামলাতে এখন শুধু রাজধানীর পাশের এলাকা থেকে চামড়া ট্যানারীতে আসছে এবং শুক্রবার থেকে দেশের অন্যান্য স্থান থেকে চামড়া আসবে।

এদিকে এবার সবাই চামড়ার ন্যায্য মূল্য পাচ্ছেন এবং চামড়া নিয়ে এখন পর্যন্ত বড় কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

ট্যাগ :