মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনানী থেকে সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু


প্রকাশের সময় :১ জানুয়ারি, ২০২৪ ৮:৫৫ : পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের ইনানী নৌবাহিনী জেটি ঘাট দিয়ে প্রথমবারের মতো সেন্টমার্টিনে যাত্রা শুরু করল পর্যটকবাহী জাহাজ এমভি কর্ণফুলী এক্সপ্রেস। এর মধ্য দিয়ে কক্সবাজারের পর্যটন শিল্পে আরেকটি নতুন দ্বার উন্মোচিত হলো।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে প্রথমদিন ১৩৯ জন পর্যটক নিয়ে জাহাজটি সেন্টমার্টিন যাত্রা করে।

প্রাথমিকভাবে ইনানী থেকে নতুন এ পথে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু করা হলেও আগামী ১১ জানুয়ারি থেকে নিয়মিত এখান থেকে জাহাজ চলবে। নির্বাচনের জন্য ১ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত জাহাজ চলাচল বন্ধ থাকবে বলে জানান এমভি কর্ণফুলী জাহাজের কক্সবাজারের আঞ্চলিক পরিচালক হোসাইন ইসলাম বাহাদুর।

তিনি জানান, জাহাজটির ধারণক্ষমতা ৭৫০ জন। নিয়মিত চলাচল শুরু হলে এই জাহাজে করে প্রতিদিন প্রায় ১ হাজার পর্যটক সেন্টমার্টিন ভ্রমণে যেতে পারবেন।

জাহাজটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম এ রশীদ বলেন, ইনানী নৌবাহিনী জেটি ঘাট থেকে প্রথমবারের মতো জাহাজ চলাচল শুরুর মধ্যদিয়ে কক্সবাজারের পর্যটন শিল্পের প্রসারে একটি নতুন দ্বার উন্মোচিত হলো।

তিনি বলেন, এখান থেকে শুধু সেন্টমার্টিন নয়, কুয়াকাটা, সুন্দরবনসহ বিভিন্ন পর্যটন গন্তব্যে জাহাজ চলাচলের পরিকল্পনা নেওয়া হচ্ছে।

ট্যাগ :