মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন চসিক নির্বাচন উপলক্ষে ২৩নং ওয়ার্ডে ইউনিট নেতৃবৃন্দের সাথে কাউন্সিলর পদপ্রার্থী জাবেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২১ ৩:৫৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদের সমর্থনে ইউনিট নেতৃবৃন্দদেরকে নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) নগরীর আগ্রাবাদ চৌমুহনী মোড় এলাকায় জাবেদ টাওয়ারের হল রুমে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের ইউনিট নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্রের জন্য গঠিত নির্বাচনী কার্যক্রম পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের নিয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ।

মোহাম্মদ জাবেদ বলেন, ‘সকলকে দায়িত্ব নিয়ে ভোটারদের কাছে গিয়ে বিগত দিনের এবং আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরতে হবে। অপরূপা চট্টগ্রামের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা ২৩নং ওয়ার্ড। এই ওয়ার্ডে বিগত দিনে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হয়েছে। আওয়ামী লীগের মেয়র এবং কাউন্সিলর থাকার কারণে তা সম্ভব হয়েছে। সুতরাং উন্নয়ন কর্মকাণ্ড এবং সুশাসনের জন্য আওয়ামী লীগ সরকার এবং আওয়ামী লীগ মনোনীত প্রতিনিধিদের নির্বাচনের মাধ্যমে উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত রাখতে হবে।

তিনি আরও বলেন, এলাকার পরিকল্পিত উন্নয়নের স্বার্থে অত্যন্ত সচেতনতার সাথে জনপ্রতিনিধি নির্বাচন করতে হবে সম্মানিত ভোটারদের। আমরা যদি চলমান উন্নয়ন কর্মকান্ডের সাথে আগামীর পরিকল্পনা তুলে ধরতে পারি তাহলে ভোটাররা আমাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি মনে করি। আমার একান্ত বিশ্বাস সম্মানিত ভোটাররা বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনা করে আওয়ামী লীগ ও জন নেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকেই মেয়র ও কাউন্সিলর মনোনীত করবেন যাতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা যায়।’

মতবিনিময় সভায় বক্তারা বলেন, এবারই প্রথম আমরা আমাদের মেয়র নির্বাচনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেয়ার সুযোগ পেতে যাচ্ছি। জনগনকে নিয়েই জনগনের ভোটের সমর্থন আদায় করে মেয়র পদে গনমানুষের প্রতীক নৌকার এবং দলের মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদের নির্বাচনী প্রতীক মিষ্টি কুমড়ার বিজয় নিশ্চিত করব ইনশাআল্লাহ্।

২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড ইউনিট নেতৃবৃন্দদেরকে নিয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিট নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং একইসাথে পরবর্তী করনীয় নির্ধারনে মতবিনিময় ও পরামর্শ প্রদান করেন নেতৃবৃন্দরা।

ট্যাগ :