মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আফগানিস্তানে জুম্মার নামাজে বিস্ফোরণ! নিহত ৩২, আহত ৪৫


প্রকাশের সময় :১৫ অক্টোবর, ২০২১ ৪:৫০ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক:

আফগানিস্তানে জুম্মায় নামাজে বিস্ফোরণ, নিহত ৩২
আফগানিস্তানের কান্দাহার শহরে একটি মসজিদে শুক্রবারের জুম্মার নামাজের সময় বিস্ফোরণে ৩২ জনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪৫ জন। এ ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। খবর বিবিসি।

শুক্রবার (১৫ অক্টোবর) সংবাদমাধ্যম আল-জাজিরা এক প্রতিবেদনে জানায়, শিয়াদের সবচেয়ে বড় মসজিদ ‘বিবি ফাতেমা মসজিদে’ এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

এখন পর্যন্ত কোনো ব্যক্তি বা গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেনি। একজন প্রত্যক্ষদর্শীর মতে, মসজিদের প্রধান ফটকের কাছে তিনটি বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন তিনি।

বিস্ফোরণ ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন তালেবান সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র কারি সাইদ খোস্তি।

তিনি জানান, কর্তৃপক্ষ বিস্ফোরণের তথ্য সংগ্রহ করছেন। কান্দাহার শহরের শিয়াদের একটি মসজিদে বিস্ফোরণ হয়েছে। সেখানে আমাদের বেশ কয়েকজন স্বদেশী শহীদ ও আহত হয়েছেন।

তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনও পরিষ্কার কোনো তথ্য দেয়নি তালেবান সরকার। তবে এটিকে আত্মঘাতী হামলা বলে সন্দেহ করা করছে কর্তৃপক্ষ।

গেল ১৩ই অগাস্ট আফগানিস্তানের দ্বিতীয় বৃহত্তম শহর কান্দাহার নিজেদের দখলে নেয় তালেবান।

এর আগে গত শুক্রবার কুন্দুজের একটি মসজিদে শুক্রবারের নামাজের সময় আত্মঘাতী হামলা চালানো হয়েছিল যাতে অন্তত ৫০ জন নিহত হয়।

ট্যাগ :