মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষিত তারিখ রিভিউ হতে পারে: স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশের সময় :১৫ মার্চ, ২০২১ ১০:০২ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাসের সংক্রমণ আরও বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষিত তারিখ রিভিউ হতে পারে। আর যদি করোনা নিয়ন্ত্রণে থাকে তাহলে হয়তো তারা তাদের মতো করে সিদ্ধান্ত নেবেন। ১৫ মার্চ, সোমবার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন বিষয়ে সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। 

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে আলোচনা চলছে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে শিক্ষা মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে। এটা রিভিউ করা হতে পারে। করোনা সংক্রমণ যদি বেড়ে যায় তাহলে নিশ্চয়ই এটা তারা রিভিউ করবেন। আর যদি করোনা নিয়ন্ত্রণে থাকে তাহলে হয়তো তারা তাদের মতো করে সিদ্ধান্ত নেবেন।

সভায় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নান, স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আলী নূর, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমসহ মন্ত্রণালয় ও অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :