মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের ব্যাংকাস্যুরেন্স চুক্তি সই


প্রকাশের সময় :২ জানুয়ারি, ২০২৪ ১২:৫৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি ব্যাংকাস্যুরেন্স সেবা দেওয়ার জন্য একটি চুক্তি সই করেছে। এতে ব্র্যাক ব্যাংকের গ্রাহকেরা মেটলাইফের বিভিন্ন জীবনবিমা পলিসি নিতে পারবেন।

বাংলাদেশের মানুষের কাছে বিমাপণ্য ও সেবা আরও সহজলভ্য করার মাধ্যমে এই চুক্তির মধ্য দিয়ে আর্থিক খাতে এক যুগান্তকারী অধ্যায়ের সূচনা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আনুষ্ঠানিকভাবে শুরু হলে জীবনবিমা সেবার মধ্য দিয়ে মেটলাইফের বিস্তৃত উদ্ভাবনী পণ্য ও সেবা ব্র্যাক ব্যাংকের শাখা, উপশাখা এবং এসএমই ইউনিট অফিসসহ ব্যাংকের দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে পাওয়া যাবে।

ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান এবং মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদের উপস্থিতিতে চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠান হয়।

মেটলাইফ বাংলাদেশের পক্ষ থেকে এএমডি অ্যান্ড চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী, ডিএমডি অ্যান্ড চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আক্তার আহমেদ, এসইভিপি অ্যান্ড হেড অব ব্যাংকাস্যুরেন্স মুহাম্মদ আসিফ শামস এবং ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে ডিএমডি অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশে ব্যাংকাস্যুরেন্স সেবা অনুমোদনের জন্য বাংলাদেশ ব্যাংক এবং বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান এই চুক্তির তাৎপর্য তুলে ধরে বলেন, ‘আজ একটি ঐতিহাসিক মুহূর্ত হিসেবে মেটলাইফ বাংলাদেশ এবং ব্র্যাক ব্যাংক ব্যাংকাস্যুরেন্স পার্টনারশিপে একত্রিত হয়েছে। এটি আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে প্রতিষ্ঠান দুটির নিরলস পরিশ্রমের প্রতিফলন। এই চুক্তিটি বাংলাদেশের আর্থিক খাতে একটি নতুন ও যুগান্তকারী অধ্যায়ের সূচনা করেছে।’

মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদ একই অনুভূতি প্রতিধ্বনিত করে বলেন, ‘ব্যাংকাস্যুরেন্সের প্রধান উদ্দেশ্য হলো বিমা সুবিধাকে আরও সহজলভ্য করা। বাংলাদেশের দুটি বিশ্বস্ত আর্থিক প্রতিষ্ঠান—মেটলাইফ এবং ব্র‍্যাক ব্যাংকের এই কৌশলগত অংশীদারত্ব দেশের মানুষের কাছে বিমার বিস্তৃতি আরও বাড়াতে সক্ষম হবে। এই উদ্যোগে দেশের আর্থিক সক্ষমতার বৃদ্ধির প্রয়াস আরও গতি পাবে।’

ব্যাংকিং এবং বিমার ক্ষেত্রে বাংলাদেশের দুই শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মধ্যে এই কৌশলগত সহযোগিতা চুক্তি গ্রাহকদের ব্যাংকিং ও বিমা চাহিদার জন্য সমন্বিত সমাধান দেবে এবং আর্থিক সেবা খাতকে আরও উন্নত করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

ট্যাগ :