মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়দিন উপলক্ষে খ্রিস্টধর্মাবলম্বীদের সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শুভেচ্ছা বিনিময়


প্রকাশের সময় :২৫ ডিসেম্বর, ২০২৩ ৯:৩৮ : পূর্বাহ্ণ

দোলন জলদাশ :

চট্টগ্রামের বোয়ালখালীতে শুভ বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শুভেচ্ছা বিনিময় হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩) খ্রিস্টান ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ‘শুভ বড়দিন’ উপলক্ষে বোয়ালখালী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোল বাদক লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয় বাঁশী শিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্দ।

এসময় ধর্মীয় যাজক ফাদার পিন্টু বেন্জামিন ডিকষ্টা এর পরিচালনায় সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়। প্রার্থনা শেষে বক্তব্য রাখেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সভাপতি অনুপম বড়ুয়া পারু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিল্পী ও সংগঠক শ্রী বিপ্লব জলদাস, সহ-সাধারণ সম্পাদক বকুল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাশ, কোষাধ্যক্ষ কালিপদ দাস, পাঠাগার সম্পাদক শিক্ষক প্রদুল কান্তি দে, সদস্য অদিতি দাশ মৃত্তিকা।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, মানবজাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করতেই প্রভু যিশুর পৃথিবীতে আগমণ ঘটেছিল এবং বিভিন্ন জাতিগোষ্ঠীর মধ্যে সম্প্রীতি ও ঐক্য স্থাপনসহ অশান্ত বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় যীশুখ্রিষ্টের শিক্ষা ও আদর্শ অনুসরণীয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়দিন উদযাপন পরিষদের উপদেষ্টা রবার্ট রড্রিক্স, সভাপতি জন রড্রিক্স, সাধারণ সম্পাদক কিনেন রড্রিক্স, জেনেট রড্রিক্স, জেকক রড্রিক্স, কলিনা রড্রিক্স, লড়েন্স রড্রিক্স, ডেনি ফ্রেন্ডিড, রবিন রড্রিক্স, জেরেট গোমেজ, গিলবার্ট গোমেজ, প্রমূখ।

উল্লেখ্য, খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিষ্ট ২৫ডিসেম্বর বেথলেহেমে জন্মগ্রহণ করেন। খ্রিস্টধর্মাবলম্বীরা এ দিনটিকে ‘শুভ বড়দিন’ হিসেবে উদযাপন করে থাকেন।

ট্যাগ :