মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিটি গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ফজলুর রহমান আর নেই


প্রকাশের সময় :২৫ ডিসেম্বর, ২০২৩ ৪:৩৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

সিটি গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ফজলুর রহমান আর নেই। সোমবার ভোর ৪টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এদিকে, সিটি গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন একাত্তর বাংলা নিউজের সম্পাদক এম. হাসান মুরাদ ও একাত্তর বাংলা নিউজের সকল পরিচালক, কর্মকর্তা ও কর্মচারীরা।

সোমবার সকালে এক শোক বার্তায় একাত্তর বাংলা নিউজের সম্পাদক বলেন, সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যুতে একাত্তর বাংলা নিউজ পরিবার ও আমার পক্ষ থেকে গভীর শোক এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

সেই সঙ্গে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। শোক বার্তায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আরও বলেন, বাংলাদেশের শিল্প-বাণিজ্য বিকাশে ফজলুর রহমান বিশাল অবদান রেখে গেছেন। একজন সফল শিল্পোদ্যোক্তা হিসেবে দেশের অর্থনীতি বিকাশে তার অবদান সবাই স্মরণ রাখবেন। জীবনের শেষ দিন পর্যন্ত তার কর্মনিষ্ঠা, একাগ্রতা চিরস্মরণীয় হয়ে থাকবে।

ট্যাগ :